• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন |
  • English Version

আশেকিয়ান শাড়ি বনাম পাঞ্জাবি কনটেস্টের চুড়ান্ত ফলাফল প্রকাশ

জামালপুর প্রতিনিধিঃ
বিশ্বব্যাপি করোনার এই মহামারীতে সবাই একটা আতঙ্কের মধ্যে রয়েছেন। দিনের পর দিন ঘরবন্দী থাকতে থাকতে কেমন জানি চেনা মুখগুলোও অচেনা হয়ে যাচ্ছে। জীবনে নেমে এসেছে একধরনের অনিচ্ছাকৃত একঘেয়েমী। ঘরবন্দী এই একঘেয়েমীর মাঝে আমরা চেষ্টা করেছি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকারি আশেক মাহমুদ কলেজের সাবেক ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী আশেকিয়ান প্রিয় মুখগুলোকে একই ফ্রেমে এনে আপনাদের কিছুটা মানসিক প্রশান্তি দিতে। ইতোমধ্যে আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রমাণ করেছে আশেক মাহমুদ কলেজকে আপনারা কতটা ভালবাসেন।
গ্রুপের অন্যতম এডমিন অনন্ত মেহেদী বলেন, ধারাবাহিকতা রক্ষায় আশেকিয়ানদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে আশেকিয়ান শাড়ি বনাম পাঞ্জাবি কনটেস্ট আয়োজন করা হয়েছিল। আমরা সত্যি অভিভূত, বিমোহিত এবং আনন্দে উদ্বেলিত এই ভেবে যে এই আশেকিয়ান গ্রুপে মাত্র ৫ দিনে ছেলে ১৩৭৬ জন এবং মেয়ে ১৫১ জন মোট ১৫২৭ জন আশেকিয়ান শাড়ি বনাম পাঞ্জাবি কনটেস্ট এ অংশগ্রহণ করে পোস্ট করেছেন। আজ শনিবার এই কনটেস্টের ফলাফল ঘোষনা করা হয়।
প্রতিযোগিদের সংখ্যা বিবেচনা করে এডমিন প্যানেল দুই ক্যাটাগরিতে মোট ১২ জনকে বিজয়ী ঘোষণা করেছে। আশেকিয়ান সিনিয়র সেলিব্রেটি ক্যাটাগরিতে মোট ৪ জনকে বিজয়ী ঘোষনা করা হয়েছে, যার মধ্যে ৩ জন পুরুষ, একজন নারী। বিজয়ীরা হলেন, সরকারি জাহেদা সফির মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, টাঙ্গাইলের সরকারি এম এম আলী কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আলী জিন্নাহ, বাংলাদেশ আওয়ামী যুবলীগ জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রাশেদুল হক শোভন, জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটের ক্লিনিক্যাল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. সৈয়দ শাহীনা সোবহান।
আশেকিয়ান রাইজিং স্টার ক্যাটাগরিতে মোট ৮ জনকে বিজয়ী ঘোষনা করা হয়েছে। যার মধ্যে ৩ জন নারী, ৫ জন পুরুষ। বিজয়ীরা হলেন, নুসরাত জাহান, মেহের আফরোজ, মোহনা আক্তার, সাইদুর রহমান, ফেরদৌস হাসান জীম, সাজেদুল ইসলাম, কমল হাসান, বিল্লাল হোসাইন।
প্রতিযোগীতা আয়োজনের প্রতিটি ধাপে সম্পৃক্ত ছিলেন, সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষক এস.এম হেদায়েত লিটন ও মোঃ জামিনুল ইসলাম, এছাড়াও মোঃ আল-আমীন হোসেন, মো: আশরাফুল আলম, কাইয়ুম মিশেল, নওশিন নানজুম ও অনন্ত মেহেদী।

আসমাউল


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।