• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন |
  • English Version

গৌড়দ্বার বাসী নৌকার উন্নয়নের প্রতিফলন ঘটাবে নৌকার প্রতিকের ভোটের মাধ্যমে 

নকলা(শেরপুর)প্রতিনিধি:

 আগামী ২৮ নভেম্বর নকলা উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং গৌড়দ্বার বাসী নৌকার উন্নয়নের প্রতিফলন ঘটাবে নৌকা প্রতিকে ভোটের মাধ্যমে। 

২৩ নভেম্বর গৌড়দ্বার ইউনিয়নের রুনিগাও বাজারে নৌকা মার্কার মনোনীত প্রার্থী শওকত হোসেন খান ( মুকুল) নির্বাচনী পথ সভায় আমন্ত্রিত বক্তা ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান  অধ্যাপক হাবিবুর রহমান উপস্থিত ভোটারদের উদ্দেশ্যে বলেন, প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রতিফলন ঘটাবে ভোটের মাধ্যমে। আর সেই ভোট হবে নৌকা মার্কার মনোনীত প্রার্থী শওকত হোসেন খান(মুকুল) জন্য। নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতিক আর আপনার সেই ভোট হোক স্বাধীনতার পক্ষে।

নির্বাচনী পথ সভায় প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন।

মেয়র হাফিজুর রহমান লিটন তার বক্তব্য বলেন, বঙ্গবন্ধুর বাংলায় প্রতিটি মানুষের পাশে পূর্ববর্তী ও পরবর্তী সময়ে যে রাজনৈতিক  দলটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে সেই আমাদের প্রিয় নৌকা প্রতিকের দল। আপনাদের ভোট নৌকা মার্কার জন্য হোক। প্রিয় নেত্রী শেখ হাসিনা র মনোনীত প্রার্থী শওকত হোসেন খান মুকুল ভাইয়ের নৌকা মার্কার জন্য ভোট প্রার্থনা করে উপস্থিত জনতার উদ্দেশ্যে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত করা র আহ্বান জানান।

পথসভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন গৌড়দ্বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন খান দুলাল,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন লিটন, নকলা চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ডিগ্রি কলেজের প্রভাষক সাখাওয়াত হোসেন( তুহিন), গৌড়দ্বার ইউনিয়ন যুবলীগের সভাপতি হযরত আলী,সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান  সহ অনেকেই উপস্থিত ছিলেন।

নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন খান( মুকুল) নৌকা মার্কার পথ সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন গৌড়দ্বার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর রউফ শিবলু ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।