• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন |
  • English Version

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকীতে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন

নিজস্ব প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী উপলক্ষে নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গণে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও বিকেলে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।

১৭মার্চ বৃহস্পতিবার বিকেলে নকলা উপজেলা মুক্তিযোদ্ধা স্মৃতি কমপ্লেক্সে ভবন প্রাঙ্গণে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে বৃক্ষ রোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

বৃক্ষ রোপণ কর্মসূচিতে সম্মানিত আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, সহ-সভাপতি ও নকলা চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃ খালেক, নকলা উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রঞ্জু, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন সহ অনেকেই উপস্থিত ছিলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মশতবার্ষিকী উপলক্ষে নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে প্রায় ১৫০ টি বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করে। এ গাছগুলো নকলা উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও গোরস্থানে র পতিত জমিতে রোপণ করা হবে। সেই সাথে গাছগুলো রক্ষনাবেক্ষন সহ নিয়মিত পরিচর্যা করার ব্যবস্থা করা হবে।

উক্ত কর্মসূচি গুলোতে নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মন্ডলীর ও সম্পাদক মন্ডলীর সকল সদস্য উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।