• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন |
  • English Version

জামালপুরের মেলান্দহর মাহামদপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার পেয়ারা বেগমের ও অনিয়ম,জমিদখল ও দূর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

 

স্টাফ রির্পোটার :
জামালপুরের মেলান্দহ উপজেলায় মাহামদপুর ইউনিয়নের ৭.৮.৯ এর সংরক্ষিত মহিলা সদস্য পেয়ারা বেগম ও তার সহযোগীদের অনিয়ম,জোর পূর্বক জমিদখল ও সরকারী বরাদ্দ বিতরনে আর্থিক দূর্নীতি করা সহ নানা জুলুম নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আজিজপুর এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন মনোহর মন্ডল, আছি বেগম,নবীজল মন্ডল,নাজমুল শেখ,নুরুল শেখ,জামাত আলী,আজিরন বেগন, সহ আরো অনেকে। এ সময় বক্তারা মাহামদপুর ইউনিয়নের ৭.৮.৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পেয়ারা বেগম ও তার সহযোগী রবিউল ইসলাম,মো:সুরুজ্জামান,ফজলুর রহমান,আবু সামা,মোঃ পপেল,ইলিয়াস গ্রামের নিরীহ লোকদের নানা রকম হুমকী ধামকী দিয়ে থাকে। এছাড়া পিয়ারা বেগমের নেতৃত্বে নানা অনিয়ম,বাক প্রতিবন্ধী বৃদ্ধ জরিপ আলী মন্ডলের বাড়ি ও জমি জোরপূর্বক বেদখল ও মাটি কাটা ও সরকারী বরাদ্দ সহযোগীতার কার্ড বিতরনে আর্থিক দূর্নীতির জন্য দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানান তারা। পরে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে । এ ব্যাপারে প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেছে এলাকার নিরীহ জনগন ও ভুক্তভোগী পরিবারগুলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।