• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন |
  • English Version

ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন আনিসুর রহমান সুজা

ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন আনিসুর রহমান সুজা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
নকলা উপজেলার ২ নং নকলা ইউনিয়নের ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধির সভাপতি নির্বাচিত হলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ২নং নকলা ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান সুজা।

৮ই মে রবিবার নকলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদের সভাপতিত্বে বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারীদের উপস্থিতিতে অভিভাবক প্রতিনিধির নির্বাচিত সদস্য সোহাগ মিয়ার প্রস্তাবনায় সবার সমর্থনে আনিসুর রহমান সুজা কে আগামী ২ বছরের জন্য সভাপতি নির্বাচিত করা হয়। সেই সাথে এই ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের সার্বিক সহযোগিতা প্রদানের জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি ।

ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলীর অভিভাবক প্রতিনিধির নির্বাচিত সভাপতি আনিসুর রহমান সুজা সহ সকল সদস্যদের কে আগামী দিনে ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের প্রতিফলন ঘটাবে বলে তিনি সকল সদস্যের প্রতি আহ্বান জানান। উল্লিখিত যে অত্র ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের প্রায় ১২ শতাধিক ছাত্র ছাত্রী অধ্যয়ন করছে। এস এস সি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে উপজেলায় ২য় স্থান অর্জন করেছে।

গত ২৫ শে এপ্রিল ছাত্র ছাত্রীদের অভিভাবকের সরাসরি ভোটে ৫ জন অভিভাবক প্রতিনিধি জয় লাভ করে। এতে মহিলা সদস্য হিসেবে জয় লাভ করেন আছিয়া বেগম সহ আলহাজ মোর্শেদ আলী,মোঃ সোহাগ মিয়া, আব্দুল্লাহ আল মামুন, মনতাজ আলী ।

এরপর ধনাকুশা উচ্চ বিদ্যালয় ও অভিভাবক প্রতিনিধির সাফল্য কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।