• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন |
  • English Version

নকলায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নকলায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবসের ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নকলা(শেরপুর) প্রতিনিধি:
শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতার সংগ্রামে জীবন দিয়ে যারা এ দেশকে স্বাধীন বাংলাদেশের পতাকা বিশ্বের বুকে উড়িয়েছে তাদেরকে স্মরণ করে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৫ ডিসেম্বর নকলা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগ অনুষ্ঠিত নকলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রাঙ্গনে বেলা ৪টায় শহিদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।
প্রধান বক্তা বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে স্বাধীনতা যুদ্ধের সময় বাংলার আপামর জনগণ স্বাধীনতা জন্য জীবন দিয়ে স্বাধীনতা রক্ষা করেছেন । সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার লক্ষ্যে তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। সেই সাথে দেশের মানুষের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন সূচক বেড়েছে।

আলোচনা সভায় নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুনের সভাপতিত্বে ও নকলা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফেরদৌস রহমান জুয়েল,নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা,নকলা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খলিলুর রহমান, নকলা উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা ও নকলা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুজিবুর রহমান, আওয়ামী লীগের সদস্য সুভাষ চন্দ্র দাস,নকলা উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলমগীর আজাদ,নকলা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন ,৬নং পাঠাকাটা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালামসহ অনেকেই উপস্থিত ছিলেন ।

আলোচনা সভায় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ যুবলীগ ,ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।