• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নকলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
নকলা উপজেলায় আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক কে নিয়ে আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই সার্বজনীন শারদীয় দূর্গাপুজা উপলক্ষে নকলা থানার এস আই সুমনের সঞ্চালনায় মতবিনিময় সভা ২৫ শে সেপ্টেম্বর রবিবার সকাল ১২ টায় নকলা থানার সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নকলা থানার ভারপ্রাপ্ত মোঃ মুশফিকুর রহমান সভাপতিত্বে প্রস্তুতিমুলক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন,প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন ।

প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন , মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার লক্ষ্যে সকল ধর্মের মানুষ নিরাপদে বসবাস করছেন।

প্রধান বক্তা নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ তার বক্তব্য বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরস্বপ্ন ছিল একটি অসাম্প্রদায়িক চেতনায় সকল ধর্মের মানুষের নিরাপদ আশ্রয়স্থল হবে এই বাংলাদেশ। সেই লক্ষ্যে কাজ করেছে আমাদের প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । এ দেশের প্রতিটি ধর্মের মানুষ আজ নিরাপদ আশ্রয়স্থল হিসেবে মায়ের কোলে বসবাস করছেন।

নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন বলেন, নকলা উপজেলায় প্রতিটি ধর্মের মানুষ আজ নিরাপদ। এখানে নেই কোন সাম্প্রদায়িক ভেদাভেদ। আমাদের এই নকলা নালিতাবাড়ী আসনের এম পি ও কৃষি মন্ত্রনালয়ের সভাপতি বেগম মতিয়া চৌধুরী বিভিন্ন ধর্মের মানুষের পাশে সবসময় খোঁজ খবর নেন । সেই সাথে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে নকলা শহরের ট্রাফিক পুলিশের ভুমিকা আরো জোরালো করতে হবে।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন , হিন্দু, বৌদ্ধ, খৃষ্টান ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি ইন্দ্রজিৎ কুমার ধর, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ঝুমুর পোদ্দার, সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার বণিক, পৌর পুজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল কুমার সূত্রধর,সুরঞ্জিত কুমার বণিক, পাঠাকাটা চৌরাস্তা পুজা উদযাপন কমিটির সভাপতি পরেশ চন্দ্র সরকার সহ অনেকেই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।