• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন |
  • English Version

নকলায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন

নকলায় কমিউনিটি ক্লিনিক উদ্বোধন

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় ধুকুরিয়া গ্রামের লোকজনদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে আওয়ামী লীগ নেতা মরহুম এডভোকেট জিন্নত আলীর বাড়ির প্রাঙ্গণে কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করা হয়েছে।

২৩ ডিসেম্বর বুধবার সকাল ১০ ঘটিকায় উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ গোলাম মোস্তফার সঞ্চালনায় এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সিভিল সার্জন ডাঃ এ কে এম আনোয়ারুল রউফ,নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন,ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার,২নং নকলা ইউপির নব নির্বাচিন চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক( ফারুক) বক্তব্য রাখেন।

নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় আজ শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়ন চোখে পড়ার মতো। তারই বাস্তব প্রমাণ এই সাধারণ মানুষের মাঝে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এই কমিউনিটি ক্লিনিক সেন্টার।

আলোচনার পর অতিথিরা ফিতা কেটে কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন করে ক্লিনিকের ভবনের রুমগুলো পরিদর্শন করে এবং উদ্বোধন শেষে মাওলানা আলাউদ্দিন কর্তৃক দোয়া পরিচালনার পর উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।