• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন |
  • English Version

নকলায় কমিউনিটি পুলিশ ডে ২০২১ পালিত 

নকলা (শেরপুর) প্রতিনিধি: ” মুজিব বর্ষের পুলিশ নীতি জনসেবা আর সম্প্রীত “এই শ্লোগানকে সামনে রেখে শেরপুরের নকলা থানার উদ্যোগ কমিউনিটি পুলিশ ডে সেবা  ২০২১ পালিত হয়েছে।

সারাদেশের ন্যায় নকলা থানা পুলিশের পক্ষ থেকে ৩০ শে অক্টোবর সকাল ১১টায় কমিউনিটি পুলিশ সেবা  সম্পর্কে সচেতন ও জনগণের কাছে পুলিশের সেবা প্রদানের লক্ষ্যে নকলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে এই বর্ণাঢ্য শোভাযাত্রা বিভিন্ন শ্লোগান দিয়ে মুখরিত করে তুলে । 

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান উদ্যোগে আজকের এই কমিউনিটি পুলিশ শোভাযাত্রায় অন্যান্য দের মাঝে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন,নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ।

আরো উপস্থিত ছিলেন নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( তদন্ত) ইসকান্দর হাবিবুর রহমান, আশরাফ আলী আকন্দ( ট্রাফিক ইনচার্জ) নকলা সহ অনেকেই।

 ইতিমধ্যে কমিউনিটি পুলিশ মাদক,জুয়া,ইভটিজিং,জঙ্গিবাদ,বাল্য বিবাহ রোধে,চুরি, ছিনতাই, ডাকাতি রোধে,সামাজিক নিরাপত্তা,কিশোর গ্যাং নির্মূল সহ অপরাধ দমনে সমাজিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করতে ব্যাপক ভুমিকা পালন করে আসছে।

কমিউনিটি পুলিশ ফোরাম জনগণের কাছে আজ সেবা প্রদানের লক্ষ্যে দিনরাত ক্লান্তি হীন ভাবে করে দেশ ও জনগণের পাশে অতন্দ্র প্রহরীর ন্যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।