• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ (৭ জুন থেকে ১৩ জুন পর্যন্ত) উদ্বোধন করা হয়েছে। ‘মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত’ এই প্রতিপাদ্যকে ধারন করে বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন-এঁর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উজেলা প্রাণি সম্পদ অফিসার ড. ইসহাক আলী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ শেখ ফজলুল হক মনি প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে নবাগত উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন-কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় উপজেলা সমাজ সেবা অফিসার মো. আলমগীর হোসেন, গণপদ্দী ডিজিটাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুর রহমান আবুল, পাঠাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মাহমুদুল হাসান, মেডিকেল অফিসার এন্ড ডিজিস কন্ট্রোল (এমওডিসি) ডা. ওলি উল্লাসহ নকলা হাসপাতালে কর্মরত চিকিৎসকগন ও বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু ও সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।