• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় ফিলিস্তিনের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নকলায় ফিলিস্তিনের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় উলামা ঐক্য পরিষদ ও তৌহিদী জনতার উদ্যোগে ফিলিস্তিনি মুসলমানদের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

রবিবার (২২অক্টোবর) সকালে পৌর শহরের ধানহাটি বড় মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুজিব শতবর্ষ মঞ্চে গিয়ে শেষ হয়। পরে সেখানে উলামা ঐক্য পরিষদ পৌর শাখার সভাপতি মাওলানা শামছুল হুদা জিহাদি এর সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

উলামা ঐক্য পরিষদ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আনসারুল্লাহ তারা আলম এর
সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন উলামা ঐক্য পরিষদের উপদেষ্টা মুফতি আঃ জলিল কাসেমী ও মাওলানা আজিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা ওয়ালি উল্লাহ, অর্থ সম্পাদক হাফেজ ছায়েদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন প্রমূখ।এসময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা কৃষক লীগ, উপজেলা শ্রমিক লীগ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ,নকলা উপজেলা ওলামা ঐক্য পরিষদের নেতৃবৃন্দ, নকলা উপজেলা কওমী ও হাফেজিয়া মাদ্রাসা ছাত্র-শিক্ষক ও সর্বস্তরের তৌহিদী জনতা।

এ সময় বক্তারা ফিলিস্তিনি মুসলমানদের উপর ইসরায়েলি বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সেই সাথে ফিলিস্তিনি মুসলমানদের উপর বর্বরোচিত ইসরায়েলি হামলা বন্ধের আহ্বান জানান।
সবশেষে মুফতি এমদাদুল হক ফিলিস্তিন মুসলমান সহ সারা বিশ্বাস মুসলিমদের কল্যাণ ও মঙ্গলার্থে দোয়া পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।