• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন |
  • English Version

নকলায় বজ্রপাত রোধে তালের চারা রোপন কর্মসূচীর উদ্বোধন

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় শেখ হাসিনা-এঁর ৭৫তম জন্ম দিবস উপলক্ষে ও বজ্রপাত রোধে ৭৫টি তালের চারা রোপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (পহেলা অক্টোবর) বিকেলে উপজেলা কৃষক লীগের উদ্যোগে পৌরসভার কুর্শাবাদাগৈড় এলাকাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ কর্মসূচির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন।

এসময় উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও নকলা ডিভেটিং সোসাইটির সভাপতি আলমগীর আজাদ, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল মন্নাফ খান, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজমুল হকসহ উপজেলা আওয়ামী লীগ, যুব লীগ, কৃষক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ও নকলা ডিভেটিং সোসাইটির সভাপতি আলমগীর আজাদ বলেন, ‘আমাদের নকলায় নানান কারনে ব্যাপক হারে বৃক্ষ কমে যাচ্ছে। তাই বিভিন্ন পরিবেশ বাদী ও বৃক্ষ প্রেমীদের পরামর্শক্রমে উপজেলা কৃষক লীগের পক্ষ থেকে এ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে।’ আলমগীর আজাদ জানান, এই তালের চারাগুলো দেওয়ানগঞ্জের “বৃক্ষের হাট” নামক নার্সারির সৌজন্যে পাওয়া।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।