• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

নকলায় মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

নকলা( শেরপুর )প্রতিনিধি :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শেরপুরের নকলা পৌরসভার উদ্যোগে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় তৃণমূল থেকে খেলোয়াড় তৈরি করে জাতীয় পর্যায়ে খেলায় অংশগ্রহণ করে মানসিক ও শারীরিক উন্নয়নের জন্য এই ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেন নকলা পৌরসভা।

৩০ শে মার্চ নকলা উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নকলা পৌরসভার ৪নং জালালপুর ওয়ার্ড ও ৬ নং কুর্শাবাদাগৈড় ওয়ার্ডের মধ্যকার এই ফাইনাল খেলা অনুষ্ঠিত। ফাইনাল খেলায় ৪নং জালালপুর ওয়ার্ড কে ৩/১ গোলে পরাজিত করে কুর্শাবাদাগৈড় ওয়ার্ড।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ফাইনাল খেলায় নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ূন কবির রুমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ,নকলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিসেট্রট কাওসার আহমেদ, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন, নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক ,শ্রীর্বদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

নকলা পৌরসভা ৯ টি ওয়ার্ড থেকে অনূর্ধ ২৩ বছরের স্থানীয় খেলোয়াড়রা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট অংশগ্রহণ করে।
গত ৮ই মার্চ নকলা নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য সাবেক কৃষি মন্ত্রী ও কৃষি মন্ত্রানালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন। ফুটবল টুর্নামেন্ট কয়েক হাজার দর্শক খেলাটি উপভোগ করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।