• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন |
  • English Version

নকলায় যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কলা (শেরপুর) প্রতিনিধি: গৌরব,ঐতিহ্য ও সংগ্রামের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলা উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে কেক কেটে পালন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে নিরলস ভুমিকা পালন করে আসছে সেই ১৯৭২ সালের ১১ নভেম্বর থেকে আজ পর্যন্ত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহিদ শেখ ফজলুল হক মনি হাতে গড়া এই যুবলীগের সংগঠন। অসাম্প্রদায়িক বাংলাদেশ ও অর্থনৈতিক উন্নয়ন আরো এগিয়ে যেতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভুমিকা অনস্বীকার্য।

যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলা উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে নকলা উপজেলা যুবলীগের কার্যালয়ে আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

প্রধান অতিথি নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া এই যুবলীগের সংগঠন দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত ও বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন হিসেবে সুনাম অর্জন করেছে। এছাড়া আন্দোলন সংগ্রামে রাজপথে সবসময় প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড এই আওয়ামী যুবলীগ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান সুজা, দপ্তর সম্পাদক খলিলুর রহমান,দপ্তর সম্পাদক আঃ রশিদ সরকার,নকলা পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাহবুবুল আলম সোহাগ, নকলা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রন্জু ও যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপনসহ আওয়ামীলীগ যুবলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।