• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন |
  • English Version

নকলায় শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে কম্বল বিতরণ

নকলায় শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে কম্বল বিতরণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলা উপজেলার সকল জীবিত, মৃত ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম নুরুল ইসলাম হিরো।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুরের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি চরঅষ্টধর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. আসিফ রহমান ও সহকারী কমিশনার মো. সানাউল মোর্শেদ।

এসময় উপজেলার জীবীত সকল বীর মুক্তিযোদ্ধাগন, শহীদ ও মৃত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যবৃন্দ, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসাইন, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য রাইসুল ইসলাম রিফাতসহ অন্যান্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সূত্রে জানা গেছে, উপজেলার ৩৭০ জন জীবীত বীর মুক্তিযোদ্ধাগন, শহীদ ও মৃত বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগনের মাঝে একটি করে কম্বল প্রদান করা হয়।

জানা গেছে, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এ.এস.এম নুরুল ইসলাম হিরো-এঁর একান্ত প্রচেষ্ঠায় জেলা প্রশাসনের অর্থায়নে এসব কম্বল বিতরণ করা হলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।