• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় সেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নকলায় সেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ২নং নকলা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

৮ই এপ্রিল বিকেলে ধনাকুশা উচ্চ বিদ্যালয় হল রুমে এই বর্ধিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকারের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সোজা ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২নং নকলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আঃ রহমান (চানু) ,সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মেম্বার, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ করিম, বীর মুক্তিযোদ্ধা কডা শেখ,বীর মুক্তিযোদ্ধা হযরত আলী মুন্সী,নকলা উপজেলা আওয়ামী লীগের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বর্ধিত সভায় উপস্থিত আওয়ামী লীগের নেতৃবৃন্দ নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কর্মসূচি সমূহ গতিশীল করতে ও নকলা নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য সাবেক কৃষি মন্ত্রী ও কৃষি মন্ত্রানালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরীর রাজনৈতিক আস্থাভাজন হিসেবে সুনাম অর্জন করে সাধারণ মানুষের মাঝে আওয়ামী লীগ সরকারের অর্জন ও উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার আহ্বান জানান। সেই সাথে আওয়ামী লীগের প্রতিটি সংগ্রাম, আন্দোলন সহ নৌকার প্রতিকে জয় নিশ্চিত করতে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বঙ্গবন্ধুর আদর্শের স্বেচ্ছাসেবক তৈরি করার আহ্বান জানান।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিনের সঞ্চালনায় বর্ধিত সভায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মোঃ সবুজ মিয়া।বর্ধিত সভায় নকলা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপস্থিত নেতৃবৃন্দ কে সাথে নিয়ে বিশেষ দোয়া ও রোজা উপলক্ষে ইফতার গ্রহণ করা হয় ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।