• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন |
  • English Version

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসান

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসান

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি আমিনুল হাসান।

এ উপলক্ষ্যে বুধবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৮টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় সংগঠনটির সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু-এঁর সভাপতিত্বে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু পবিত্র উমরা পালনের উদ্দেশ্যে সৌদি আরবে থাকা অবস্থায় সংগঠনটির উপজেলার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন সিনিয়র সহসভাপতি আমিনুল হাসান; এই মর্মে উপস্থিত সকলকে অবগত করা হয়। পরে পবিত্র উমরা গমনে আগ্রহী সংগঠনটির সভাপতি মোশাররফ হোসেন সরকার তার দায়িত্ব ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসানকে বুঝিয়ে দেন।

এসময় নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম ঠান্ডু,সহ-সভাপতি মুঞ্জুরুল হক, হামিদ খান,যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজিব,যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান শান্ত, সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নুরে আলম খোকন, প্রচার সম্পাদক সোহেল রানা, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন,অর্থ বিষয়ক সম্পাদক পার্থ রায়,আইন বিষয়ক সম্পাদক নোমান,ক্রীড়া বিষয়ক সম্পাদক মুহিদুজ্জামান মিথুন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসান,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম,ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক টুটুল হাসান,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজমীর খান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তৌফিক হাসান দিপক, কৃষি বিষয়ক সম্পাদক শামস সুমন,উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রুকন উদ্দিন, সদস্য শোয়েব শাহরিয়ার, রাইসুল ইসলাম বুলবুল, রাকিবুল হাসান বাতেন,এনামুল হক, লুৎফর রহমান, লোকমান হোসেন, হুমায়ূন কবির, রাহাত মিয়া, নজরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু জানান, পবিত্র উমরা পালনের লক্ষ্যে আগামী আগামী ১৯ অক্টোবর (বৃহস্পতিবার) বিকেলে নকলা ত্যাগ করবেন এবং ২০ অক্টোবর (শুক্রবার) রাজধানী ঢাকায় অবস্থান করবেন এবং ২১ অক্টোবর (শনিবার) শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে প্রথমে দুবাই ও পরে মক্কার উদ্দেশ্যে যাত্রা করবেন। এমতাবস্থায় ২০ অক্টোবর (শুক্রবার) হতে সংগঠনের উন্নয়ন মূলক সকল কর্মকন্ডে ও বিভিন্ন অনুষ্ঠানে সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবুর অনুপস্থিতে সংগঠনটির সিনিয়র সহসভাপতি আমিনুল হাসান ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন।

সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু উমরা পালন শেষে দেশে ফিরে এসে তার সুবিধাজনক দিন-তারিখে (সম্ভাব্য তারিখ ১৫ নভেম্বর, শুক্রবার) ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসান-এর নিকট সভাপতির দায়িত্ব বুঝে নিবেন। দায়িত্ব বুঝিয়ে দেওয়ার পর হতে আমিনুল হাসান পুনরায় তার স্ব-পদ (সিনিয়র সহসভাপতি) অলংকৃত করবেন।

দায়িত্ব হস্তান্তর সংক্রান্ত ও বিবিধ আলোচনা শেষে উমরা গমনে আগ্রহী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তাছাড়া সংগঠনটির সুনাম অক্ষুন্ন রাখতে ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসানকে সার্বিক সহযোগিতা করার জন্য সকল নেতৃবৃন্দের প্রতি বিনীত অনুরোধ জানান তিনি।

সবশেষে সঠিক ভাবে উমরা পালনের তাওফিক দানে সকলের কাছে দোয়া প্রর্থনা করেন পবিত্র উমরা পালনে আগ্রহী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু। সময় সল্পতার কারনে মোশাররফ হোসেন সরকার বাবু তার শুভাকাঙ্খিসহ অনেকের সাথে স্বাক্ষাৎ করে দোয়া চাইতে না পারায় আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।