• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন |
  • English Version

নকলা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আনোয়ার, সাধারণ সম্পাদক হেলাল

নকলা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আনোয়ার, সাধারণ সম্পাদক হেলাল

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কার্যনির্বাহী কমিটির অনুমোদন করা হয়েছে। বুধবার বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ নকলা উপজেলা শাখার ৩ বছর মেয়াদী পূর্ণাঙ্গ এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগ নকলা উপজেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ-এঁর সুপারিশক্রমে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ শেরপুর জেলা শাখার সভাপতি ডা. মো. আবদুস সালাম ও সাধারণ সম্পাদক মুহাম্মদ কামাল হোসেন নিজ নিজ নামে স্বাক্ষর করে এই কমিটির অনুমোদন প্রদান করেন।

অতিসম্প্রতি ছোট্ট পরিসরে এক সম্মেলনের মাধ্যমে সর্বসম্মতিক্রমে মো. আনোয়ার হোসেন-কে সভাপতি ও মো. হেলাল উদ্দিন ফকির-কে সাধারণ সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যদের মধ্যে, ৭ জন সহ-সভাপতি আব্দুল জব্বার মিয়া, নিজাম উদ্দিন, মিনাল মিয়া, রফিক মিয়া, নূরুল ইসলাম, জয়নাল আবেদীন ও আব্দুল মিয়া; ৩ জন যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম পাড়ই, মফিদুল ইসলাম ও আতিকুল ইসলাম; অর্থ সম্পাদক সেলিম মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মন্নেজ আলী, দপ্তর সম্পাদক ছাইফুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক নাহিদ উজ্জামান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খোরশেদুল আলম, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিক মিয়া, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শ্রী খীতেশ বর্মন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আজগর আলী (হলকু), বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মো. সাইদুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আব্দুল নবী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক আমজাদ আলী, মৎস্য ও প্রাণি সম্পদ বিষয়ক সম্পাদক মজিবুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ছবিনা ইয়াসমিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তফাজ্জল মিয়া ও সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান উজ্জল। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের আরো ২৪ জন মৎস্যজীবীকে এই নতুন কমিটিতে সদস্যসহ বিভিন্ন পদে অন্তর্ভুক্ত করা হয়েছেন।

নবগঠিত এ কমিটির সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ফকির তাদের অনুভূতি ও ভবিষ্যৎ কর্মপরিধি সম্পর্কে মতামত প্রকাশ করতে গিয়ে বলেন, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শ মোতাবেক আমরা সবাই দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগে সদা সচেষ্ঠ থাকবো। আমাদের সংগঠনের মাদার সংগঠন (মূল চালিকা দল) বাংলাদেশ আওয়ামী লীগের সুনাম রক্ষায় সদা তৎপর থাকবো। বিশেষ করে অসহায়, দরিদ্র জনগোষ্ঠীর পাশে থেকে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সুনাম রক্ষায় নিজেদেরকে সর্বদায় নিয়োজিত রাখবো। এর জন্য সকলের পরামর্শমূলক সার্বিক সহযোগিতা কামনা করেছেন তারা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।