• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন |
  • English Version

নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ

নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর জেলার নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) দিনব্যাপী দুইটি অধিবেশনের মাধ্যমে আলাদা দুটি স্থানে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় অধিবেশন শেষে রাত সাড়ে ৭টার দিকে সভাপতি হিসেবে আম্বিয়া খাতুন ও সাধারণ সম্পাদক হিসেবে বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ-এর নাম ঘোষণা করা হয়।

প্রথম অধিবেশনের আলোচনা সভাটি পৌরসভার পূর্ব জালালপুর এলাকাস্থ গোলাম হাফিজ সোহেল-এর রাইচ মিল মাঠে এবং দ্বিতীয় অধিবেশনটি জালালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

সম্মেলনটি উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর জেলা শাখার সভাপতি ও জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তিনবারের সাবেক সফল কৃষিমন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বাংলার অগ্নিকন্যা হিসেবে খ্যাত বেগম মতিয়া চৌধুরী এমপি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রেমন্ড আরেং।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের শেষে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুনকে সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহর নাম ঘোষণা করা হয়।

অতিথিবৃন্দ, জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় সকল কর্মী-সমর্থকদের উপস্থিতিতে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

উল্লেখ্য, বিগত ২০১৫ সালের ৪ এপ্রিল, শনিবার জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে নকলা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। এতে বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমানকে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছিল। এরও আগে ১৯৯৬ সালের ২৪ জুন সম্মেলনের মাধ্যমে নকলা উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছিলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।