• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন |
  • English Version

নকলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু, সাধারণ সম্পাদক নাসির

নকলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবু, সাধারণ সম্পাদক নাসির

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপজেলা কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মোশাররফ হোসেন সরকার বাবু-কে সভাপতি ও মো. নাসির উদ্দিন-কে সাধারণ সম্পাদক করে ২২সদস্য বিশিষ্ট ৩ বছর মেয়াদি কার্যনির্বাহী এ কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মির্নল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নির্দেশক্রমে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ-এর সাক্ষরিত ও প্রকাশিত এক বিজ্ঞপ্তি মারফত এ তথ্য জানা গেছে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নকলা উপজেলা শাখার ২২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, ৭ জন সহ-সভাপতি যথাক্রমে আমিনুল ইসলাম, সাইফুল ইসলাম ঠান্ডু, মোরশেদুল হাসান রবিন, মঞ্জুরুল হক মঞ্জু, ফিরোজ আহম্মেদ, ফরহাদ আলী ও মো. খোরশেদ আলম; ২ জন যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজিব ও মো. মেহেদী হাসান শান্ত; ৩ জন সাংগঠনিক সম্পাদক যথাক্রমে জুলহাস উদ্দিন, মো. তরিকুল ইসলাম ও রাফিকুল ইসলাম; প্রচার সম্পাদক মো. সোহেল রানা, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ফরিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক শ্রী প্রার্থ রায়, আইন বিষয়ক সম্পাদক মো. নোমান উল হক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক মো. রফিজ উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আল-আমিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক টুটুল আহমেদ।

নবগঠিত এ কমিটির সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু ও সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন তাদের অনুভূতি ও ভবিষ্যৎ কর্মপরিধি সম্পর্কে মতামত প্রকাশ করতে গিয়ে বলেন, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শ মোতাবেক আমরা সবাই দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করব। আমাদের মাদার সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সুনাম রক্ষায় সদা তৎপর থাকবো। বিশেষ করে স্বেচ্ছাসেবার মাধ্যমে অসহায়, দরিদ্রদের পাশে থেকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সুনাম রক্ষায় নিজেদেরকে সর্বদায় নিয়োজিত রাখবেন বলে তারা জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।