• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন |
  • English Version

নকলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসান

নকলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসান

নকলা (শেরপুর) প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নকলা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেলেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি আমিনুল হাসান।

সংগঠনটির সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু বিদেশ ভ্রমনের মাধ্যমে জ্ঞান আহরনের উদ্দেশ্যে সিঙ্গাপুর, মালয়েশিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও শ্রীলঙ্কাসহ বেশ কয়েকটি দেশ ভ্রমনের লক্ষ্যে ১৪ অক্টোম্বর শুক্রবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বাংলাদেশ ত্যাগ করেন।

এমতাবস্থায় সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক একনম্বর সহ-সভাপতি (সিনিয়র সহ-সভাপতি) আমিনুল হাসান ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব গ্রহন করেন। সভাপতি বিদেশ সফর শেষে বাংলাদেশে ফিরে আসার পরবর্তী শুক্রবার সন্ধ্যা পর্যন্ত আমিনুল হাসান ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে বলবত থাকবেন বলে প্রেস রিলিজ সূত্রে জানা গেছে।

এ উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় সংগঠনটির সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু’র সভাপতিত্বে সাম্প্রতি এক আলোচনা সভা করা হয়। সভায় সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সিনিয়র সহ-সভাপতি আমিনুল হাসান-কে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। পরে সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু সহ-সভাপতি আমিনুল হাসানকে তার দায়িত্ব বুঝিয়েদেন।

এসময় সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকগনসহ প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক, অর্থ বিষয়ক সম্পাদক, আইন বিষয়ক সম্পাদক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শুক্রবার (১৪ অক্টোবর) সকাল হতে সংগঠনের উন্নয়ন মূলক সকল কাজকর্মে ও সরকারি-বেসরকারি বিভিন্ন অনুষ্ঠানে সভাপতি মোশারফ হোসেন সরকার বাবুর অনুপস্থিতে ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসান দায়িত্ব পালন করবেন। সভাপতি বাংলাদেশে ফিরে আসার পরবর্তী শুক্রবার রাতে ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসান-এর নিকট সভাপতির দায়িত্ব বুঝে নিবেন। এরপর থেকে আমিনুল হাসান পুনরায় তার স্ব-পদ তথা সহ-সভাপতির চেয়ার অলংকৃত করবেন।

দায়িত্ব হস্তান্তর সংক্রান্ত ও বিবিধ আলোচনা শেষে সভাপতি মোশারফ হোসেন সরকার বাবু সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তাছাড়া ঐতিহ্যবাহী এই সংগঠনটির সুনাম অক্ষুন্ন রাখতে ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল হাসানকে সার্বিক সহযোগিতা করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি অনুরোধ জানান। সবশেষে সুস্থ থেকে সুন্দর পরিবেশে বিদেশে ভ্রমন শেষ করে নিজের দেশে ফিরে আসার জন্য সকলের কাছে দোয়া প্রর্থনা করেন সভাপতি মোশারফ হোসেন সরকার বাবু।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।