• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন |
  • English Version

নকলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পাঠাকাটা ইউনিয়নে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নকলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে পাঠাকাটা ইউনিয়নে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ এপ্রিল শুক্রবার বিকেলে নকলা উপজেলার পাঠাকাটা ইউনিয়নের নামাকৈয়াকুড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাথে এই মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকারের সভাপতিত্বে আজকের এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা, নকলা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুল ইসলাম,নকলা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল,পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুস সালাম,পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকবুল হোসেন ।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য আইয়ুব খান,পাঠাকাটা ইউনিয়ন যুবলীগের সভাপতি শামীম মমতাজ, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম।

প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ তার বক্তব্যে বলেন, ১৯৭১ সাল থেকে শুরু করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রিয় রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা র অত্যন্ত জনপ্রিয় ও সেবামূলক সংগঠন হিসেবে সুনাম অর্জন করেছে ইতিমধ্যে ।সেই সাথে নকলায় বেগম মতিয়া চৌধুরীর রাজনৈতিক কর্মসূচী আরো গতিশীল করতে ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে স্বেচ্ছাসেবক লীগের প্রতি আহ্বান জানান।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নকলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগঠনের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরেন নকলা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন,সহসভাপতি আমিনুল ইসলাম, সহসভাপতি ফিরোজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিন,সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম, দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক টুটুল আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদি হাসান শান্ত ।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসানের সঞ্চালনায় মতবিনিময় সভায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মোঃ সবুজ মিয়া। এরপর সকলের অংশগ্রহণে কয়েক শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।