• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন |
  • English Version

না ফেরার দেশে চলে গেলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এনামুল হক জিন্নাহ

না ফেরার দেশে চলে গেলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এনামুল হক জিন্নাহ

নিজস্ব প্রতিনিধি:

শেরপুরের নকলা উপজেলার চর অষ্টধর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এনামুল হক জিন্নাহ আমাদের মাঝে আর নেই। শুক্রবার (১৪ জুলাই) সকাল ১০:২০ মিনিটের সময় নিজ বাসভবনে বার্ধক্য জনিত কারনে মারা গেছেন; ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ রাত চরঅষ্টধর ইউনিয়নের কাজাই কাটা ঈদগাহ মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হইবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সকল ধর্মপ্রান মুসলমানদের মরহুমের জানাযা নামাজে উপস্থিত হয়ে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনার জন্য পরিবারের পক্ষ থেকে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক এমরান হোসেন ফট্টু সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এনামুল হক জিন্নাহর মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আম্বিয়া খাতুন ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ সহ উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও চরঅষ্টধর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম দুলাল ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদ্যুৎ, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক সাধারণ সম্পাদক ও নকলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিনসহ কমিটির অন্যান্যরা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগনসহ বিভিন্ন পেশাশ্রেণীর জনগন আলাদাভাবে শোক প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।