• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন |
  • English Version

বঙ্গবন্ধুর হত্যার মূল পরিকল্পনাকারী খন্দকার মোস্তাক ও জিয়াউর রহমানের মরোনোত্তর বিচার করা হবে ——————-জামালপুরে তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি

 

এম.এফ.এ মাকাম ঃ
তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি বলেছেন,বঙ্গবন্ধুর খুনের মূল পরিকল্পনাকারী খন্দকার মোস্তাক ও জিয়াউর রহমানের মরোনোত্তর বিচার বিচার বিভাগীয় তদন্তের মাধ্যমে সম্পন্ন করে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। সেই সাথে বিদেশের মাটিতে পালিয়ে থাকা বঙ্গবন্ধ’র আত্মসীকৃত ৫ খুনিদের যথাযত আইনী প্রক্রিয়ায় মাধ্যমে দেশের মাটিতে বিচার করে ফাঁসির রায় কার্যকর করা হবে।

শনিবার দুপুরে জামালপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। জেলা প্রসাশক মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি,পুলিশ সুপার দোলোয়ার হোসেন,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ,পৌর মেয়র মির্জা সাখাতুল আলম মনি,জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ,জেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ জলিল সহ আরো অনেকে।পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।