• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন |
  • English Version

মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টে ১ম সেমিফাইনালে ১নং ওয়ার্ডকে হারিয়ে ফাইনালে ৬নং ওয়ার্ড

মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টে ১ম সেমিফাইনালে ১নং ওয়ার্ডকে হারিয়ে ফাইনালে ৬নং ওয়ার্ড

নিজস্ব প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী উপলক্ষে নকলা পৌরসভা কর্তৃক আয়োজিত মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট সেমিফাইনালে নকলা পৌরসভার ১ নং ওয়ার্ড কে ৩/০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে ৬নং বাদাগৈড় ওয়ার্ড।

১৮ মার্চ শুক্রবার বিকেলে নকলা বাইপাস এলাকায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বিপুলসংখ্যক ফুটবল প্রেমি দর্শনার্থীর উপস্থিতিতে চরম উত্তেজনা ও দুই পক্ষের নান্দনিক খেলার কৌশল মুগ্ধ করেছে সবাইকে।
খেলার শুরুতে নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন বলেন, নকলা পৌরসভার প্রতিটি ওয়ার্ড থেকে ভালো মানের খেলোয়াড় তৈরি করে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ সৃষ্টি করার উদ্দেশ্যে এই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মশতবার্ষিকী উপলক্ষে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের মূল উদ্দেশ্য।

প্রথম সেমিফাইনালে সেরা খেলোয়াড় হিসেবে মনোনীত হয়েছেন ১নং ওয়ার্ডের মোশারফ হোসেন ও ৬ নং ওয়ার্ডের সাফায়েত হোসেন সৌমিক। নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন উভয়ের হাতে ক্রেষ্ট তুলে দেন। সেই সাথে উভয় দলের সুন্দর ফুটবল খেলা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানান।

গত ৮ই মার্চ নকলা নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য সাবেক কৃষি মন্ত্রী ও কৃষি মন্ত্রানালয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী এ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।