• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন |
  • English Version

রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন’র নকলা শাখার নয়া কমিটি গঠন

রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন’র নকলা শাখার নয়া কমিটি গঠন

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুরের নকলায় রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন-এর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছ। “একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক রক্তসৈনিকের বন্ধন”-এই শ্লোগানকে ধারন করে আংশিক কমিটি গঠন পূর্বক তা ঘোষণা করা হয়।

রোববার (৯ অক্টোবর) সন্ধ্যায় ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় শেরপুর শহরের নাগপাড়াস্থ আনন্দ ধাম ভবনের অফিস কক্ষে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল্লাহ আল আমিন-কে সভাপতি ও রাশেদুল কিবরিয়া-কে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন রক্তসৈনিক বাংলাদেশ ফাউন্ডেশন-এর চেয়ারম্যান রাজিয়া সামাদ ডালিয়া।

আংশিক এ কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মকিব হোসেন মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মোকছেদুল মমিন ও সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন।

এর আগে ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান রাজিয়া সামাদ ডালিয়া-এঁর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মো. আল আমিন রাজু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- নকলা উপজেলা শাখার প্রতিষ্ঠাকালীন আহবায়ক মো. মোশারফ হোসাইন, শেরপুর জেলা শাখার কার্যকরী সভাপতি মো. আশরাফুল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন ও মো. আলমগীর হোসাইন, প্রচার সম্পাদক মো. শিহাব আহাম্মেদ, নকলা উপজেলা শাখার নবগঠিত কমিটির সভাপতি আব্দুল্লাহ আল-আমিন ও সাধারণ সম্পাদক রাশেদুল কিবরিয়া প্রমুখ।

এসময় নবগঠিত কমিটির সিনিয়র সহ-সভাপতি মকিব হোসেন মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মোকছেদুল মমিন ও সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিনসহ জেলা-উপজেলা কমিটির অনেক নেতৃবৃন্দ ও রক্তসৈনিকগন উপস্থিত ছিলেন।

আংশিক ঘোষিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যরা বলেন, আমরা যেন সৎ ও নিষ্ঠার সাথে আমাদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করতে পারি এজন্য সকলের কাছে দোয়া কামনা করছি। স্বেচ্ছাসেবী এই সংগঠনটিকে সামনের দিকে দ্রুত এগিয়ে নিতে সকলের সার্বিক সহযোগিতাও কামনা করেন তাঁরা।

নতুন কমিটি ঘোষণা উপলক্ষে লিখিত এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা গেছে, নব গঠিত কমিটির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদককে আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাজ্ঞ কমিটি গঠন করে জেলা কমিটির কাছে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।