• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন |
  • English Version

সরিষাবাড়ীতে করোনা প্রতিরোধে মাস্ক, সাবান ও স্প্রে দিলেন পৌর মেয়র

 

 

মোস্তাক আহমেদ মনির, সরিষাবাড়ী (জামালপুর) থেকে

 

নাগরিকদের সুরক্ষার্থে ও করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতার লক্ষ্যে জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার উদ্যোগে বিভিন্ন কর্মসুচি গ্রহণ করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন সরিষাবাড়ী পৌরসভা মেয়র রুকনুজ্জামান রোকন। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে রবিবার সকালে পৌর এলাকার পপুলার মোড়, বাউশি বাজার ও পঞ্চবীর বাজারে পথচারী ও ভ্যান চালকদের মধ্যে মাস্ক ও হাত ধোয়ার জন্য সাবান বিতরন করা হয়েছে। এছাড়া বিভিন্ন স্থানে জীবানুনাশক স্প্রে ছিটানো হয়েছে। এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র রুকনুজ্জামান রোকন।

 

পৌরসভা সুত্রে জানা যায়, প্রতিদিনই পৌর এলাকার ৯টি ওয়ার্ডের নাগরিকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ, বিভিন্ন স্থানে জীবাণু নাশক স্প্রে করন, পৌর শহরের গুরুত্বপূর্ণ স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করন, মাস্ক বিতরনের ব্যবস্থা নিয়েছেন পৌর কর্তৃপক্ষ।

 

এ বিষয়ে মেয়র রুকনুজ্জামান রোকন বলেন, আমরা পৌর সভা থেকে করোনা রোধে নানা পদক্ষেপ হাতে নিয়েছি। প্রতিনিয়ত আমরা পৌর এলাকার বিভিন্ন স্থানে স্প্রে, পথচারীদের মাঝে মাস্ক বিতরন, হাত ধোয়ার জন্য সাবান ও বিভিন্ন স্থানে জনসাধারনের হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছ। এছাড়া যারা বিদেশ থেকে এসেছে তাদের প্রতি সর্বক্ষনিক পর্যবেক্ষন করা হচ্ছ। এছাড়াও পৌর এলাকার বিভিন্ন স্থানে পান, সিগারেট ও অনুমোদনহীন দোকান বন্ধ রাখা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।