• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন |
  • English Version

স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে ৩১মার্চ বৃহস্পতিবার সকালে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে নকলা উপজেলা প্রশাসন।

নকলা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভার শুরুতে উপজেলা মুক্ত মঞ্চে থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক পদক্ষিন করে। এরপর নকলা উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন এবং মেলায় আগত দর্শনার্থীদের জন্য সরকারের বিভিন্ন দপ্তরের উন্নয়ন মুলক কর্মসূচী তুলে ধরা হয়।
স্বল্পোন্নত দেশ হতে উন্নয়ন শীল দেশে উত্তরণ মেলায় প্রথম স্থানের পুরস্কার লাভ করেছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস, দ্বিতীয় স্থান অর্জন করে পুরুস্কার পায় নকলা উপজেলা নির্বাহী প্রকৌশলী কার্যালয়, সেই সাথে যৌথভাবে তৃতীয় স্থানের পুরস্কার লাভ করেছে নকলা উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কার্যালয় ।

নকলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশে গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরেন নকলা উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিসেট্রট কাওসার আহমেদ।
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড ও ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে আলোচনা সভায় বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা ।
নকলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদের সঞ্চালনায় আলোচনা সভা শেষে নকলা উপজেলা র বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশু শিল্পীদের মনোমুগ্ধকর নাচ গান অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।