• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন |
  • English Version

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সম্প্রীতি ও শান্তি  শোভাযাত্রা অনুষ্ঠিত 

শেরপুর জেলা প্রতিনিধি: ধর্ম যার যার উৎসব সবার “ধর্ম যার যার বাংলাদেশ সবার “এই শ্লোগান নিয়ে শেরপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশে সারা দেশের ন্যায় শেরপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শান্তি ও সম্প্রীতির শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের ওপর মৌলবাদী জঙ্গিগোষ্ঠীর অগ্নি সংযোগ ও হামলার প্রতিবাদে ১৯ অক্টোবর বিকেলে এই শান্তি ও সম্প্রীতির শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে এই শান্তির শোভাযাত্রা অন্যতম উদ্দেশ্য হচ্ছে মুসলিম,হিন্দু,বৌন্ধ,খ্রিষ্টান সহ সবাই মোরা ভিন্ন ধর্মের  জাতি হলেও  এক রাষ্ট্রের শান্তি প্রিয় বাঙ্গালী। দেশের উন্নয়নে সকল ধর্মের মানুষের অবদান অনস্বীকার্য।

উপস্থিত বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলায় মৌলবাদী জঙ্গিগোষ্ঠীর কোন ঠাঁই হবে না, এজন্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ অতীত বর্তমান ও ভবিষ্যতেও রাজপথে নেমে তা প্রতিহত করার ঘোষণা করে । প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কে বাঁধাগ্রস্থ করতে

বিএনপি  জামায়াত শিবির এই নীল নকশা বাস্তবায়ন করতে আজ হিন্দুদের বাড়ি ঘরে ভাংচুর লুটপাট, আগুন লাগিয়ে অশান্তি সৃষ্টি করায় লিপ্ত হয়েছে ।  

শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আজকের এই শান্তি ও সম্প্রীতির শোভাযাত্রা হাজারো নেতা কর্মী নিয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন করে শেরপুর জেলা আওয়ামী লীগের অফিসে গিয়ে শেষ হয়।

শান্তি ও সম্প্রীতির শোভাযাত্রা শেষে উপস্থিত জনতার উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম নেতা ও শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ পরিচালক অজয় চক্রবর্তী (জয়), মনির উদ্দিন ,বাতেন, সাকিব,সাজেদ, রনি সহ অনেকেই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।