• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন |
  • English Version

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৫নং বানেশ্বর্দী ইউনিয়নে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৫নং বানেশর্দী ইউনিয়নে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
সেবা শান্তি প্রগতি “স্বেচ্ছাসেবক লীগের মূল নীতি “এই শ্লোগানকে সামনে রেখে নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৫নং বানেশর্দী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৭ এপ্রিল রবিবার বিকেলে নকলা উপজেলার ৫ নং বানেশর্দী ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাথে দিশারী উচ্চ বিদ্যালয়ের হল রুমে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আন্জুমানারা বেগম রুমি ,নকলা উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ও সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ আমিনুল ইসলাম ,নকলা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল সূত্রধর ,অত্র ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল হাসান ,নকলা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক কলেজ ছাত্রলীগের সভাপতি আইয়ুব খান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বানেশ্বর্দী ইউনিয়নের যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার আব্দুর সুবুর রনি , ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মনির হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম নেতা খন্দকার আহাদুজ্জান রাসেল ।

প্রধান অতিথি নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সামিউল হক মুক্তা বলেন, ১৯৭১ সাল থেকে শুরু করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রিয় রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা র অত্যন্ত জনপ্রিয় ও সেবামূলক সংগঠন হিসেবে সুনাম অর্জন করেছে ইতিমধ্যে । সেই সাথে নকলায় বেগম মতিয়া চৌধুরীর রাজনৈতিক কর্মসূচী আরো গতিশীল করতে ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে স্বেচ্ছাসেবক লীগের প্রতি আহ্বান জানান।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নকলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগঠনের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরেন নকলা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন , সহসভাপতি আমিনুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক নোমান উর হক ।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন সম্পাদক রাজিব হাসানের সঞ্চালনায় মতবিনিময় সভায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মোঃ সবুজ মিয়া। এরপর সকলের অংশগ্রহণে কয়েক শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।