• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন |
  • English Version

জামালপুরে বাংলাদেশ মানবিক সোসাইটির বিস্কুট বিতরণ

মেহেদী হাসান:

করোনা ভাইরাসের ব্যাপক বিস্তার ঠেকাতে সরকার নাগরিকদেরকে নিজ নিজ বাড়িতে স্বেচ্ছাবন্দী হয়ে দিন কাটাতে নির্দেশনা দেওয়ায় ঘরবন্দি হতে বাধ্য হয়েছে মানুষ।চায়ের ষ্টলের আড্ডাটা বন্ধ।

তাই এমন সময়ে ঘরে বসে চায়ের স্বাদের পাশাপাশি বিস্কুট টা মন্দ নয়। ঘরে বসে বিস্কুট উপহার পাওয়ার বিষয়টি ভেবেই হয়তো জামালপুরে ‌বাংলাদেশ মানবিক সোসাইটি এবং হক গ্রুপের
চেয়ারম্যান আদম তমিজী হক এর পক্ষ থেকে শুকনো খাবার হিসেবে বিস্কুট বিতরণ করা হয়েছে।

আজ রবিবার ৫০ টি পরিবারের মাঝে বাংলাদেশ মানবিক সোসাইটির চেয়ারম্যান আদম তমিজি হক এর পক্ষ জেলা তাঁতী লীগের আহবায়ক এস এম বদরুদ্দোজা পিএফ’র নেতৃত্বে এ বিস্কুট বিতরণ করা হয়।

এসময় জেলা তাঁতীলীগের আহবায়ক এস এম বদরুদ্দোজা পিএফ বলেন, আদম তমিজি হক যে কোন দুর্যোগে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনা ভাইরাসের কারণে এ দেশের মানুষ যখন কোথাও যেতে পারছে না।তখন সাধারণ মানুষের মাঝে শুকনো খাবার সত্যিই ব্যতিক্রমী একটি উদ্যোগ। বিশেষ করে ছোট বাচ্চারা এই বিস্কিট পেয়ে সত্যিই আনন্দিত। আমিও অনেক খুশি ছোট ছোট ছেলেমেয়েদের মুখে একটু হলেও হাসি দেখতে পেয়েছি।

সেই সাথে শুকনো খাবারের পাশাপাশি আদম তমিজি হক এর বাংলাদেশ মানবিক সোসাইটির এর পক্ষ থেকে খুব শিগ্রই কিছু খাদ্যসামগ্রী উপহার দেওয়ার আশ্বাস প্রদান করেন তিনি।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।