• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন |
  • English Version

কুড়িগ্রামের রৌমারীতে করোন রোগী শনাক্ত

 

 

সহিজল ইসলাম,রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি

 

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় জেলার প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ি দাঁতভাঙা ইউনিয়নের টাপুরচরে।

 

কুড়িগ্রাম সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। যদিও তার শরীরে এখন পর্যন্ত করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি বলে জানিয়েছে তার পরিবার।

 

সিভিল সার্জন জানান, করোনা আক্রান্ত ১৭  বছর বয়সী ওই  কিশোর সম্প্রতি ঢাকার উপকণ্ঠে সাভারের মামাবাড়ি বেড়াতে গিয়েছিল। গত ৭ এপ্রিল সে রৌমারীতে ফিরে আসে। ১১ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ সোমবার তার করোনাভাইরাস পজেটিভ আসে।

 

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল ইমরান বলেন, ওই কিশোর বাড়ি ফেরার পর থেকেই তার বাড়ি লকডাউন করা আছে। তার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি আমরা জেলা প্রশাসনকে অবহিত করেছি। নির্দেশনা অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

 

রৌমারী থানার ওসির বরাত দিয়ে ইউএনও বলেন, ওই কিশোরের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা জানিয়েছে, তার শরীরে করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি। সে সম্পূর্ণ সুস্থ রয়েছে।

 

রৌমারীতে এ পর্যন্ত ৪৪ ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩৯ জনের রিপোর্ট পাওয়া গেছে, এর মধ্যে একজন করোনা পজেটিভ শনাক্ত হলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।