• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন |
  • English Version

জামালপুরে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন চিকিৎসকসহ ৪০ জন

 

জেএম নিউজ ২৪ ডট কম ডেক্স :

জামালপুরে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে আইসোলেশন সেন্টার থেকে ৪০ জন বাড়ি ফিরে গেছেন। এ নিয়ে জেলায় ৪৯ জন করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন। এর মধ্যে ৬ জন চিকিৎসকসহ ১৩ জনই স্বাস্থ্যকর্মী।

শুক্রবার বিকেলে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি সুস্থ হওয়া ব্যক্তিদের ফুল দিয়ে বরণ করে নেন।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, আজ করোনা আক্রান্ত রোগীদের মধ্যে ৪০ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে শেখ হাসিনা মেডিক্যাল কলেজের আইসোলেশন সেন্টার থেকে ২৯ জন এবং হোম আইসোলেশন থেকে ১১ জন করোনা মুক্ত হওয়ায় ছাড়পত্র দিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। এই মুহুর্তে জেলায় ১০৪ জন করোনা আক্রান্ত রোগীর মধ্যে ৪৯ জন সুস্থ হয়েছেন। সুস্থ হওয়া ব্যক্তিদের মধ্যে ৬ জন চিকিৎসক এবং নার্স, ওয়ার্ড বয়, আয়াসহ ৭ জন স্বাস্থ্যকর্মী। এছাড়াও ময়মনসিংহে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায় এবং দুই নারী মারা যাওয়ার পর তাদের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। ইতিপূর্বে আরও ৯ জন করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন।

তিনি করোনা রোগীদের চিকিৎসায় অব্যবস্থাপনা নিয়ে বলেন, ‘খুব দ্রুতই এই সমস্যার সামাধান করা হবে এবং উন্নত চিকিৎসা দেয়া হবে।’

করোনা থেকে সুস্থ হওয়া ৪০ জনের মধ্যে জামালপুর সদর উপজেলার ১৭ জন, মেলান্দহের ৩ জন, মাদারগঞ্জের ৯ জন, ইসলামপুরের ১ জন, দেওয়ানগঞ্জের ২ জন, বকশীগঞ্জের ২ জন এবং সরিষাবাড়ীর ৬ জন। এর মধ্যে পুরুষ ৩৪ জন এবং নারী ৬ জন।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি করোনা থেকে সুস্থ হওয়া ব্যক্তিদের শুভেচ্ছা জানিয়ে, জামালপুরের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের প্রশংসা করেন।

এ সময় জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মো: মোখলেছুর রহমান, শেখ হাসিনা মেডিক্যাল কলেজের প্রকল্প পরিচালক ডা: মোশায়ের উল ইসলাম, জামালপুর জেনারেল হাসপাতালে সহকারি পরিচালক ডা: মাফুজুর রহমান সোহান, ডেপুটি সিভিল সার্জন ডা: শফিকুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : ডিবিসি নিউজ


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।