• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন |
  • English Version

ইসলামপুরে যমুনা নদী বামতীর ভাঙ্গন রোধে জরুরী অস্থায়ী প্রতিরক্ষা মূলক কাজের উদ্বোধন

লিয়্কাত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুুরে কাজলা গ্রামে যমুনা নদীর বামতীর ভাঙ্গন রোধে জরুরী অস্থায়ী প্রতিরক্ষা মূলক কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকালে উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের কাজলা গ্রামে নদী ভাঙ্গন রোধে ড্রেসিং ও ড্রাপিং কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল।
এ উপলক্ষে ওই গ্রামে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জামালপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু সাঈদের সভাপতিত্বে এতে বিষেশ অতিথির বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ড ময়মনসিংহের তত্ত্বাবধায়ক নির্বাহী প্রকৌশলী শাহজাহান মিয়া,উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম,যুগ্ম সম্পাদ ও উপাধক্ষ ফরিদ উদ্দিন আহম্দে প্রমূখ।
পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ প্রাপ্ত ঠিকাদারী প্রতিষ্ঠান ১কোটি ১৮লাখ টাকা ব্যায়ে জরুরী ভিত্তিতে ৩৬৫মিটার নদী ভাঙ্গন রোধে ড্রেসিং ও ড্রাপিং কাজটি সম্পন্ন করবে। উল্লেখ্য যে এই বন্যায় আকস্মিক ভাবে কাজলা কাঠমা গ্রামে প্রায় ৩শতাধিক বাড়িঘর নদী ভাঙ্গনে বিলীন হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।