• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন |
  • English Version

জামালপুরের ইসলামপুরে দুস্থ মানুষের মাঝে বিতরনের জন্য গোয়ালেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উত্তোলিত ৬শ’ বস্তা জিআর ও ৩শ’ ২২ বস্তা ভিজিডির চাল জব্দ

লিয়াকত হোসেন লায়ন ঃ

জামালপুরের ইসলামপুরে দুস্থ মানুষের মাঝে বিতরনের জন্য গোয়ালেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উত্তোলিত ৬শ’ বস্তা জিআর ও ৩শ’ ২২ বস্তা ভিজিডির চাল বিতরণ না করায় তা জব্দ করেছে উপজেলা প্রশাসন। সোমবার রাতে ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগ নেতার গোদাম থেকে এসব চাল জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় গোয়েন্দা সংস্থা(এনএসআই) প্রত্যক্ষ সহযোগীতায় ইসলামপুর পৌরসভার দক্ষিণ দরিয়াবাদ এলাকায় উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর আলমের মালিকানাধীন মিম এন্টারপ্রাইজের গোদামে অভিযান চালায় উপজেলা প্রশাসন। এ সময় গোয়ালেরচর ইউনিয়নের দুস্থ মানুষের মাঝে বিতরণের জন্য ওই ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদের উত্তোলিত ৩০ কেজির ৬শ’ বস্তা জিআর ও ৩শ’ ২২ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়। ৪দিন আগে উত্তোলিত জিআর চালগুলো তাৎক্ষনিকভাবে গোয়ালেরচর ইউনিয়নের দুস্থদের মাঝে বিতরণের কথা থাকলেও চালগুলো উত্তোলনের পর ওই আওয়ামী লীগের নেতার গোদামে মজুদ রাখা হয়। এছাড়াও জব্দকৃত ভিজিডির চালগুলো প্রায় এক মাস আগে উত্তোলন করা হয়েছে।

এ ব্যাপারে ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মিজানুর রহমান জানান, বরাদ্দকৃত চাল বিতরন না করায় সেগুলো জব্দ করা হয়েছে। এছাড়াও জব্দকৃত চাল কালোবাজারে বিক্রির উদ্দেশ্য ছিলো কিনা তা তদন্ত করা হবে এবং সত্যতা পাওয়া গেলে মামলা করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।