• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন |
  • English Version

জামালপুরে যাত্রা শুরু হলো স্টার ফার্মা ও স্টার সুপার শপের

এম.এফ.এ মাকাম ঃ
যাত্রা শুরু করলো স্টার ফার্মা ও স্টার সুপার শপ।জামালপুর শহরের সকাল বাজার এলাকা অবস্থিত স্টার প্লাজায় উদ্বোধন হলো এই সুপার শপের।
শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ফিতা ও কেক কেটে সুপার শপের উদ্বোধন করেন,বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
এসময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট  মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, এ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, মির্জা সাখাওয়াতুল আলম মনি, অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, আবু জাফর শিশা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দেবব্রত নাগ মধু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মোঃ মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, সদস্য শাহরিয়ার উজ্জল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা আকাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ ও জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ সহ আরো অনেকে। সব ধরনের পন্য ও ওষধ পাওয়া যাবে এখানে।
এ বিষয়ে স্টার ফার্মা ও স্টার সুপার শপের স্বত্যাধিকারী অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ জানান, পিছিয়ে পড়া জামালপুর আজ উন্নয়নের দিয়ে এগিয়ে যাচ্ছে। তাই মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন ও চাহিদার দিক বিবেচনা করে স্টার ফার্মা ও স্টার সুপার শপ সকল ধরনের সেবা দিয়ে যাবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।