• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন |
  • English Version

নকলায় ইউপি নির্বাচনে প্রথম দিনে ১৪জন দলীয় আবেদন ফরম সংগ্রহ করেছেন 

নকলা (শেরপুর) প্রতিনিধি:

তৃতীয় ধাপে শেরপুরের নকলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম বিক্রি শুরুর প্রথম দিনে ১৪জন নৌকা প্রতীক প্রত্যাশী আবেদন ফরম সংগ্রহ করেছেন। ১৫ অক্টোবর (শুক্রবার) রাত সোয়া ১১টার সময় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমানের স্বাক্ষরিত দলীয় আবেদন ফরম প্রাপ্তি ও সংগ্রহ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি মোতাবেক সম্ভাব্য প্রর্থীরা আবেদন ফরম সংগ্রহ করেন নৌকা প্রতীক প্রত্যাশীরা।

বিজ্ঞপ্তিতে ১৫ অক্টোবর (শুক্রবার) ও ১৬ অক্টোবর (শনিবার) উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমানের অস্থায়ী কার্যালয় নকলা উত্তর বাজারস্থ মোসলিম মার্কেটের মিডো অফিস হতে নৌকা প্রতীক প্রত্যাশীরা তাদের সমর্থকদের সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় আবেদন ফরম সংগ্রহ করেন।

সম্ভাব্য প্রর্থীরা আবেদন ফরম সংগ্রহকালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক গোলাম জাকারিয়া মুকুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহবয়ক এফ.এম কামরুল আলম রঞ্জু ও রেজাউল করিম রিপনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ভিন্ন ভিন্ন সময়ে উপস্থিত ছিলেন।

  উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমানের অফিস সূত্রে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তির লক্ষ্যে দুই দিন ব্যাপী আবেদন ফরম সংগ্রহের শুরুর দিনে বিভিন্ন ইউনিয়ন থেকে ১৪জন সম্ভাব্য প্রার্থী তথা নৌকা প্রতীক প্রত্যাশী রশিদ প্রাপ্তি সাপেক্ষে নিদৃষ্ট ফি জমা দিয়ে আবেদন ফরম সংগ্রহ করেন।

শুক্রবার (১৫ অক্টোবর) প্রথম দিন যে বা যারা আবেদন ফরম সংগ্রহ করেছেন তাদের মধ্যে- গনপদ্দী ইউনিয়ন থেকে ১ জন, নকলা ইউনিয়ন থেকে ২ জন, উরফা ইউনিয়ন থেকে ১ জন, বানেশ্বরদী ইউনিয়ন থেকে ১ জন, পাঠাকাটা ইউনিয়ন থেকে ৩ জন, টালকী ইউনিয়ন থেকে সর্বোচ্চ ৪ জন, চরঅষ্টধর ইউনিয়ন থেকে ২ জন দলীয় মনোনয়ন সংগ্রহের প্রথম দিন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তবে এদিন ৪নং গৌড়দ্বার ইউনিয়ন ও ৯নং চন্দ্রকোনা ইউনিয়ন থেকে কেউ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।

 

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. খলিলুর রহমানের স্বাক্ষরিত ওই নোটিশে জানানো হয় যে, ১৫ অক্টোবর (শুক্রবার) ও ১৬ অক্টোবর (শনিবার) আবেদ ফরম সংগ্রহ করা যাবে এবং ১৭ অক্টোবর (রবিবার) দুপুর ২টার মধ্যে সংগ্রহকৃত আবেদ ফরম জমা করতে হবে। এ নোটিশের মাধ্যমে ১৭ অক্টোবর (রবিবার) বিকাল ৩ টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মিলনায়তনে (তৃতীয় তলা) উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির বিশেষ সভা আহবান করা হয়েছে। ওই সভায় উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্যদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য উপজেলা আওয়ামী লীগের পক্ষে অনুরোধ জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।