• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন |
  • English Version

নকলায় আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা

নকলা (শেরপুর) প্রতিনিধি:

শেরপুর নকলায় উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমান-এঁর সভাপতিত্বে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়রম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, সরকারি হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাফ আলী, জেলা পরিষদের সদস্য সানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উরফা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম হীরা প্রমুখ।

এস.এস.সি ও সমমান পরীক্ষা-২০২১ সুষ্ঠ ও সুন্দর পরিবেশন ভাবে সম্পন্ন করতে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্য বিবাহসহ বিভিন্ন অপরাধ দমনে ও প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক সংক্ষিপ্ত আকারে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য বক্তারা।

তাছাড়া বিভিন্ন ইউপি চেয়ারম্যানগন নিজ নিজ ইউনিয়নের জনসাধারনকে সেবাদানে ও বিভিন্ন সমস্যা সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন তাদের দাপ্তরিক কাজের অগ্রগতি বিষয়েও অবহিত করা হয়।

এসময় নকলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টুসহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকগন, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তর প্রধানগন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।