• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন |
  • English Version

নকলায় ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত

নকলা (শেরপুর) প্রতিনিধি: বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন “এই শ্লোগান কে সামনে রেখে শেরপুরের নকলায় ৫০ তম জাতীয় সমবায় দিবস ২০২১ উপলক্ষ্যে সমবায় শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ নভেম্বর সকাল ১১টায় নকলা উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয় এরপর নকলা উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভার আয়োজন করে নকলা উপজেলা সমবায় অধিদপ্তর।

নকলা উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন ।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণসম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন ও নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার। 

নকলা উপজেলা সমবায় অফিসার বাহাউদ্দিন তার স্বাগত বক্তব্যে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমবায় অধিদপ্তর আজ মানুষের কাছে সেবার মাধ্যমে আস্থা অর্জন করতে কাজ করে যাচ্ছে।

সাদ্দাম হোসের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজনৈতিক ও প্রশাসনের উর্ধতন কর্মকর্তা সহ বিভিন্ন সমবায় সমিতির উপকারভোগী।আলোচনা সভা শেষে সমবায় সমিতি বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে ৪ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।