• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন |
  • English Version

বিদ্রোহী থেকে সরে নৌকা তুলে নিলেন ঘরে 

নকলা (শেরপুর) প্রতিনিধি: আসন্ন নকলা উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী থেকে সরে নৌকা তুলে নিলেন ঘরে ৫ নং ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আহাদুজ্জামান রাসেল ।

বিদ্রোহী প্রার্থী হিসেবে আহাদুজ্জান রাসেল তার সমর্থকদের নিয়ে বানেশর্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে ব্যাপক জনসংযোগ চালিয়ে ভোটারদের মধ্যে জনসমর্থন তৈরি করেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী ও নকলা উপজেলা আওয়ামী লীগের অনুরোধে আজ তার নিজ নির্বাচনী কার্যালয়ে প্রাঙ্গনে নকলা উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় সবার অনুরোধ তিনি বিদ্রোহী প্রার্থী হিসেবে আহাদুজ্জান রাসেল  প্রার্থীতা প্রত্যাহার করে নৌকার মনোনীত প্রার্থী আন্জুমানারা বেগম (রুমি) পক্ষে কাজ করার মনোব্যক্ত করেন।

সেই সাথে আহাদুজ্জান রাসেল তার নিজ নির্বাচনী কার্যালয় কে নৌকা প্রার্থীর কার্যালয় অফিস  হিসেবে জনসংযোগ করার ঘোষণা করেন।

এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

প্রধান অতিথি নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ  উপস্থিত জনতার উদ্দেশ্যে নৌকার মনোনীত প্রার্থী আন্জুমানারা বেগম রুমি পক্ষ নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য অনুরোধ করেন।

তরুণ সমাজ সেবক ও বিদ্রোহী প্রার্থী আহাদুজ্জামান রাসেল তার সংক্ষিপ্ত আবেগঘন  বক্তব্যে উপস্থিত ইউনিয়ন বাসীদের উদ্দেশ্যে বলেন আমি  জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে তুলে ধরেছি এবং  সাধারণ মানুষের পাশে সবসময় ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করেছি তাই এলাকার মানুষ যেন উন্নয়ন ও অধিকার বঞ্চিত না হয় সেজন্য নৌকার মনোনীত প্রার্থী আঞ্জুমান আরা বেগম রুমির পক্ষে ভোট প্রার্থনা করে নিজের প্রার্থীতা প্রত্যাহার ঘোষণা দিলাম। সেই সাথে নিজ নির্বাচনী প্রচারনী কার্যালয় কে নৌকার কার্যালয় হিসেবে ঘোষণা দিয়ে  নৌকা তুলে নেন।

নকলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টুর সঞ্চালনায় আজকের এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক, দপ্তর সম্পাদক খলিলুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রশিদ সরকার, নকলা উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল ,যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন , ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল ইসলাম, অত্র ইউনিয়ন আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার রনি, ইউনিয়ন আওয়ামী লীগের অন্যতম নেতা শহিদুল ইসলাম গোরা মিয়া সহ অত্র ইউনিয়নের কয়েক শতাধিক নৌকার সমর্থক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।