• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন |
  • English Version

না ফেরার দেশে চলে গেলেন বর্ষীয়ান রাজনীতিবিদ কৃষিবিদ বদিউজ্জামান বাদশা

নিজস্ব প্রতিনিধি:

দেশ বরেণ্য রাজনৈতিক ব্যক্তিত্ব শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার কৃতি সন্তান বর্ষীয়ান রাজনীতিবিদ কৃষিবিদ বদিউজ্জামান বাদশা মারা গেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রবিবার (২১ নভেম্বর) দিবাগত রাত ২:৪৫ মিনিটে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি দীর্ঘদিন যাবত দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বর্ণাঢ্য রাজনৈতিক ও ব্যক্তি জীবনে বদিউজ্জামান বাদশা ছিলেন- বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ উপজেলা চেয়ারম্যান ফোরামের সাবেক মহাসচিব, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের মহাসচিব। তিনি এরশাদ বিরোধী আন্দোলনের ময়মনসিংহ জেলা ছাত্র সংগ্রাম পরিষদের সভাপতির দায়িত্ব পালন করেন।

মরহুমের প্রথম জানাযা নামাজ রাজধানী ঢাকার মোহাম্মদপুর এলাকার বাসভবনে সকাল সাড়ে ৭টার সময় এবং দ্বিতীয় জানাযা নামাজ ঢাকার ফার্মগেট খামার বাড়ীর কৃষিবিদ ইন্সটিটিউট চত্তরে সকাল ৯ টার সময় অনুষ্ঠিত হয়েছে। তৃতীয় জানাযা নামাজ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে দুপুর দেড়টার সময় এবং সর্বশেষ চতুর্থ জানাযা নামাজ শেরপুরের নালিতাবড়ী উপজেলার সরকারি তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বাদ মাগরিব অনুষ্ঠিত হবে।

তার মৃত্যুতে জেলা, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জেলা ও উপজেলা পরিষদের কর্মকর্তাগন, জেলা-উপজেলার বিভন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, কৃষিবিদ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী, অভিভাবক, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশা-শ্রেণীর জনগন আলাদাভাবে শোক প্রকাশসহ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।