• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন |
  • English Version

নকলায় আইনশৃঙ্খলা ও মাসিক সভা অনুষ্ঠিত

নকলায় আইনশৃঙ্খলা ও মাসিক সভা অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
শেরপুরের নকলায় উপজেলার সামগ্রিক উন্নয়ন ও জনগণের পাশে প্রশাসনের ভূমিকা নিয়ে আইন শৃঙ্খলা ও মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে এই সভা দুটি অনুষ্ঠিত হয়।

উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক
সভায় উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, নকলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চৌধুরি ছবরুননেছা মহিলা ডিগ্রি কলেজের প্রিন্সিপাল আঃখালেক,নকলা সরকারী হাজী জালমামুদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আলতাব হোসেন, নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুক, চরঅষ্টধর ইউপি চেয়ারম্যান গোলাম রব্বানী প্রমুখ বক্তব্য রাখেন।

অপরদিকে উপজেলা পরিষদ মাসিক সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিনের সভাপতিত্বে আজকের এই আলোচনা বক্তব্য রাখেন নকলা উপজেলা ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার,নকলা উপজেলা নির্বাহী প্রকৌশলী অফিসার আরেফিন পারভেজ, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ,নকলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার জাহাঙ্গীর হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রোমান ইয়াসমিন ,নকলা উপজেলা নির্বাহী স্বাস্থ্য প্রকৌশলী, নকলা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা, নকলা উপজেলা সমবায় অফিসার, উপজেলার বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠান প্রধানগন এবং ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যানগন,আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নকলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, অচিরেই নকলা উপজেলার পাইস্কা গ্রামে ভূমিহীনদের জন্য ঘর নির্মাণ করা হবে। সরকারের এই প্রকল্প বাস্তবায়নের জন্য সবার সহযোগিতা কামনা করেন তিনি।

নকলা উপজেলা নির্বাহী প্রকৌশলী অফিসার আরেফিন পারভেজ তার বক্তব্যে নকলা উপজেলা উত্তর বাজার হতে হাসপাতাল মোড় এলাকায় গতি রোধক তৈরি জন্য ও মহাসড়কের সাথে স্থানীয় সড়কের উঠা নামা সহজে করার জন্য সবার মতামত আশা করেন। সেই সাথে তার দপ্তর সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প তুলে ধরেন।

উল্লেখ্য,আইন শৃঙ্খলা ও মাসিক সভায় বক্তারা মাদক,ইভটিজিং,শহরের যানজট ও আইনশৃঙ্খলা সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি উপজেলায় বিভিন্ন সামাজিক সমস্যার নিরসন নিয়ে দায়িত্ব ও কর্তব্য বিষয়ে আলোচনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।