• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ অপরাহ্ন |
  • English Version

নকলা অদম্য মেধাবী সংস্থার মেধাবৃত্তি-২০২২ প্রদান

নকলা অদম্য মেধাবী সংস্থার মেধাবৃত্তি-২০২২ প্রদান

নকলা (শেরপুর) প্রতিনিধি:
নকলা অদম্য মেধাবী সহয়তা সংস্থার পক্ষ থেকে ২০ জন মেধাবী ছাত্র ছাত্রীদের মাঝে মেধা বৃত্তি প্রদান করা হয়। সদ্য পাশকৃত এস এস সি উত্তীর্ণ ছাত্র ছাত্রীরা এই মেধা বৃত্তির মাধ্যমে কলেজ ভর্তি হতে পারবে। এ পর্যন্ত ১২৬ জন্য ছাত্র ছাত্রীদের মাঝে এই মেধাবৃত্তি প্রদান করা হয়।

১৮ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ১১ টা সময় মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

প্রধান অতিথি মোঃ মোস্তাফিজুর রহমান তার সংক্ষিপ্ত বক্তব্যে অদম্য মেধাবী সংস্থা র সার্বিক সহযোগিতা নিয়ে মেধাবী ছাত্র ছাত্রীদের ও অসহায় মানুষের পাশে সবসময় ইতিবাচক মনোভাব নিয়ে কাজ করে যাচ্ছে।

বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ তার বক্তব্যে নকলা অধ্যম মেধাবী সংস্থার সামাজিক ও মানবিক সহায়তা কর্মসূচি প্রদানের জন্য সংস্থাটি আজ নকলা উপজেলা সহ পুরো শেরপুর জেলায় সুনাম অর্জন করেছে। শতাধিকের উপরে শারীরিক প্রতিবন্ধী মানুষের জন্য হুইল চেয়ার বিতরণ করেছেন। এজন্য সংস্থাটির পরিচালক অস্ট্রেলিয়া প্রবাসী আবু শরিফ কামরুজ্জামান কে বিশেষ ধন্যবাদ জানান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রন্জু, নকলা অদম্য মেধাবী সংস্থার সংস্থার সভাপতি শফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, অনুদান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর রউফ শিবলু, সহকারী পরিচালক আতিকুর রহমান আতিক, সদস্য মোশারফ হোসেন শ্যামল, মিঠুন হাসানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।