• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন |
  • English Version

আবু সাঈদের বিকেএসপিতে ভর্তি সুযোগ সৃষ্টি হওয়ায় নকলা অদম্য মেধাবী সংস্থার বাইসাইকেল উপহার

আবু সাঈদের বিকেএসপিতে ভর্তি সুযোগ সৃষ্টি হওয়ায় নকলা অদম্য মেধাবী সংস্থার বাইসাইকেল উপহার

নকলা(শেরপুর) প্রতিনিধি:
খেলাধুলায় বাড়ে মনোবল “মাদক ইভটিজিং এড়িয়ে চল”এমন শ্লোগান নিয়ে শেরপুরের নকলা উপজেলায় নকলা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শিশু কিশোরদের খেলাধুলা বিকাশে ও মানসিক ও শারীরিক উন্নয়নের প্রতিফলন ঘটাতে জয়যাত্রা ফুটবল একাডেমীর যাত্রা শুরু হয়েছে। প্রতিভাবান খেলোয়াড় ও মানসিক ও শারীরিক ভাবে প্রস্তুত করতে তরুণ সমাজের অনেকেই আজ খেলাধূলা অংশগ্রহণ করে দেশ ও আন্তর্জাতিক ভাবে সুনাম বয়ে আনছে।

২৮ ফেব্রুয়ারি সোমবার বিকেলে নকলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমানের উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সহকারী কমিশনার (ভুমি) কাওসার আহমেদ,নকলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার জাহাঙ্গীর হোসেন,নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান,নকলা উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও নকলা অদম্য মেধাবী সংস্থার উৎসাহপ্রদানকারী এফ এম কামরুল আলম রন্জু, নকলা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উমর ফারুক, নকলা অদম্য মেধাবী সংস্থার সহকারী পরিচালক আতিকুর রহমান আতিক, নকলা অদম্য মেধাবী সংস্থার সভাপতি শফিকুল ইসলাম, নকলা অদম্য মেধাবী সংস্থার সাধারণ সম্পাদক ও নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, অনুদান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর রউফ শিবলু সহ অনেকেই।

উপস্থিত আমন্ত্রিত অতিথিরা জয়যাত্রা ফুটবল একাডেমীর সার্বিক সহযোগিতা ও নকলা উপজেলা আন্তর্জাতিক মানের ফুটবল খেলোয়াড় গড়ে তোলার আহ্বান জানান। সেই সাথে জয়যাত্রা ফুটবল একাডেমীর সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে মত প্রকাশ করেন।

জয়যাত্রা ফুটবল একাডেমীর ফুটবল কোচ হিসেবে সার্বক্ষণিক দ্বায়িত পালন করছে সাধন বসাক। তিনি এর আগেও তিনি দেশের বিভিন্ন স্থানে থেকে এই জয়যাত্রা ফুটবল একাডেমীর কোচ হিসেবে দ্বায়িত পালন করছে নৌ বাহিনী থেকে অবসরপ্রাপ্ত মাজেদুল হক সুমন। এছাড়া ও শেরপুর থেকে এই ফুটবল টুর্নামেন্ট আয়োজনের নিয়মিত প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকন মইনুল হক বাপ্পী ও তৌফিক হোসেন দ্বিপক।
জয়যাত্রা ফুটবল একাডেমীর খেলোয়াড় আবু সাঈদের বিকেএসপিতে ভর্তি সুযোগ সৃষ্টি হওয়া ও নকলা জয়যাত্রা ফুটবল একাডেমীর নিয়মিত খেলাধুলার জন্য একটি বাইসাইকেল উপহার হিসেবে প্রদান করেন নকলা অদম্য মেধাবী সংস্থা। এছাড়া খেলোয়াড়দের সার্বিক ক্রীড়া সামগ্রী কেনার জন্য নকলা অদম্য মেধাবী সংস্থার পক্ষ থেকে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয়।

নকলা অদম্য মেধাবী সংস্থার নির্বাহী পরিচালক অস্ট্রেলিয়া প্রবাসী আবু শরিফ কামরুজ্জামান বলেন, সমাজের তরুণ প্রজন্ম আজ মাদক, ইভটিজিং, মোবাইল গেমস এর প্রতিযোগিতা ব্যস্ত। এদের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই। জয়যাত্রা ফুটবল একাডেমীকে আন্তরিক ধন্যবাদ জানাই এমন একটি ফুটবল একাডেমীর যাত্রা নকলায় শুরু করা র জন্য । সেই সাথে প্রতিটি মহল্লায় এমন খেলাধুলার আয়োজন করার জন্য সমাজের সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।