• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন |
  • English Version

নকলায় স্বাধীনতা ও জাতীয় দিবসে নাশকতার চেষ্টা:থানায় জিডি!

নকলায় স্বাধীনতা ও জাতীয় দিবসে নাশকতার চেষ্টা:থানায় জিডি!

নকলা (শেরপুর)প্রতিনিধিঃ
সাড়া দেশের ন্যায় শেরপুরের নকলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে নকলা উপজেলা প্রশাসন সর্বাত্মক প্রচেষ্টা চালায়, এর মধ্যে বিপত্তি ঘটে সকাল ৮ঃ৩০টায় জাতীয় সংগীত পরিবেশনের সময় হঠাৎ করে সাউন্ড সিষ্টেম বন্ধ হয়ে যায়।

২৬ মার্চ ২০২২ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস পালনের জন্য নকলা উপজেলায় সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠকে দিবসের সকল আনুষ্ঠানিকতার জন্য প্রস্তুত করা হয়। গত মধ্যরাত পর্যন্ত কয়েকবার সঠিক আছে কিনা তা যাচাই করেন নকলা উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। সর্বশেষ আজ সকাল ৮.৩০ এর পূর্বে পূনরায় যাচাই করা হয় যাহা অনুষ্ঠানের জন্য প্রস্তুত এবং সঠিক আছে বলে প্রতীয়মান হয়।

স্বাধীনতা দিবসে আরম্ভ হওয়ার পূর্বে উপজেলা নির্বাহী অফিসারের শুভেচ্ছা বক্তব্য দেওয়ার সময় কয়েকবার সাউণ্ড বন্ধ হয়ে যায়,ফলে ভাবগাম্ভীর্যপূর্ণ জাতীয় অনুষ্ঠানটি ম্লান হয়ে যায়। যত বার বন্ধ হয়েছে ততবারই দেখা গেছে সাউন্ড সিষ্টেমের ক্যাবল ছিড়ে বিচ্ছিন্ন করা হয়েছে। এতে প্রশাসন ধারনা করছেন নাশকতার উদ্দেশ্য এবং সরকারকে হেয় করার উদ্দেশ্যে এ এরকম কাজ করা হয়ে থাকতে পারে।এতে অনুষ্ঠানের সঞ্চালনায় বিব্রত সৃষ্টি হয় ও প্যারেড গ্রাউন্ড পরিদর্শন ও কুচকাওয়াজ অনুষ্ঠানে মাইকের পরিবর্তে জোর গলায় আওয়াজ করে কুচকাওয়াজ দ্রুত শেষ করতে হয়।

এ ব্যাপারে নকলা থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করা হযেছে। জিডিটি করেছেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান সেই নাশকতার আশঙ্কায় রয়েছে কি না তা তদন্ত করে দেখার দ্বায়িত প্রদান করেছেন এস আই সাদ্দাম হোসেনকে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।