• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন |
  • English Version

নকলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গৌড়দ্বার ইউনিয়নে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নকলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গৌড়দ্বার ইউনিয়নে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ৪নং গৌড়দ্বার ইউনিয়ন আওয়ামী লীগ সহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৬ এপ্রিল শনিবার বিকেলে নকলা উপজেলা র গৌড়দ্বার ইউনিয়নের আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাথে এই বর্ধিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকারের সভাপতিত্বে আজকের এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী অন্যতম নেতা সাবেক ছাত্রলীগ সভাপতি অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৌড়দ্বার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন খান দুলাল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন লিটন ,নকলা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রন্জু ও যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন ,নকলা উপজেলা যুবলীগের অন্যতম সদস্য আইয়ুব খান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন গৌড়দ্বার ইউনিয়নের যুবলীগের সভাপতি হযরত আলী, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, ইউনিয়ন যুবলীগের সহসভাপতি নাজমুল হক, সহ সভাপতি আনার হোসেন, সহসভাপতি মেহেদী হাসান শাহাদত।

প্রধান অতিথি ও অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুল বলেন , ১৯৭১ সাল থেকে শুরু করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রিয় রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন হিসেবে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা র অত্যন্ত জনপ্রিয় ও সেবামূলক সংগঠন হিসেবে সুনাম অর্জন করেছে ইতিমধ্যে । সেই সাথে নকলায় বেগম মতিয়া চৌধুরীর রাজনৈতিক কর্মসূচী আরো গতিশীল করতে ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে স্বেচ্ছাসেবক লীগের প্রতি আহ্বান জানান।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নকলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সংগঠনের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরেন নকলা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন,সহসভাপতি আমিনুল ইসলাম, সহসভাপতি ফিরোজ আহমেদ,সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসান ।

ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক টুটুল আহমেদ সঞ্চালনায় আজকের এই বর্ধিত আলোচনা সভায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা মোঃ সবুজ মিয়া। এরপর সকলের অংশগ্রহণে কয়েক শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

আজকের এই আলোচনা সভায় ইউনিয়ন যুবলীগের সহসভাপতি জাহাঙ্গীর রউফ শিবলু,তৌহিদ,রাজীব, জুয়েল,হৃদয়,লিয়ন,প্রমী,জনিসহ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সার্বিক সহযোগিতা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।