• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন |
  • English Version

জামালপুরে নিন্ম আয়ের মানুষের মাঝে প্রশাসনের খাদ্য সহায়তা প্রদান

 

তানভীর আহমেদ হীরা

করোনা ভাইরাস প্রতিরোধে ওষুধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য ছাড়া সব ধরনের দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহন বন্ধ থাকায় জামালপুরে নিন্ম আয়ের মানুষদের জন্য খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছে জেলা প্রশাসক।

শনিবার  (২৮মার্চ) বিকালে শহরের বগাবাইদ বাজার এলাকায় রিক্সা চালক ও নিন্ম আয়ের মানুষদের জন্য দশ কেজি করে চাল, এক কেজি করে ডাল ও একটি করে সাবান  বাসায় বাসায়  গিয়ে বিতরণ করেন জেলা প্রশাসক  । এ সময় অন্যান্যদের মাঝে উপস্খিত ছিলেন জামালপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক কবির উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোকলেছুর রহমান, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা প্রেসক্লাবের সভাপতি এমএ জলিল,সিনিয়র সহ-সভাপতি ফজলে এলাহী মাকাম সহ আরো অনেকে। এছাড়াও জামালপুরের ৭ উপজেলার হোটেল শ্রমিক, পরিবহণ শ্রমিকসহ নিন্ম আয়ের ৮ হাজার ৫০৪ টি পরিবারের   সদস্যদের মাঝে পর্যায়ক্রমে  খাদ্য সহায়তার আওতায় আনা হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক।

এ বিষয়ে জেলা প্রশাসক এনামুল হক জানান,  আজ থেকে নিন্ম আয়ের মানুষদের জন্য সরকারের দেওয়া খাদ্য সহায়তা সকলের ঘরে ঘরে পৌছে দেওয়া হবে । সরকারের দেওয়া ত্রান পর্যাপ্ত পরিমানে  আমাদের কাছে মজুদ আছে । তাই প্রতিদিন ত্রান বিতরণ অব্যহৃত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।