• বুধবার, ১২ জুন ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

আসছে সাইফ শুভ’র নতুন গান-সুর এবং সংগীত রাজন সাহা

 

ফজলে এলাহী মাকাম :

সময়ের প্রতিভাবান কন্ঠশিল্পী সাইফ শুভ নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন।

গানের শিরোনাম “নষ্ট মানুষ”। গানটি লিখেছেন হেলাল খান।

সুর এবং সংগীত আয়োজন করেছেন রাজন সাহা

 

নতুন গান প্রসঙ্গে শুভ বলেন,

 

“একটি ভালো সৃষ্টি একজন শিল্পীকে অমরত্ব দেয়” কথা সুর আর সংগীতায়োজনের প্রতি গুরুত্ব দিয়েই নিয়মিত গান করি। এ গানটির কথাও বেশ চমৎকার। সুর এবং সঙ্গীতায়োজনও দারুণ হয়েছে।

আসলে ভালো কিছু সৃষ্টির জন্য সময় এবং শ্রমের ব্যবহার অপরিহার্য সময় এবং শ্রম দিয়ে কাজ করলে ভালো কিছু সৃষ্টি হবেই বলে আমার বিশ্বাস । তাই কিছুটা সময় নিয়ে আমার প্রিয় ভক্ত-শ্রোতাদের নতুন গান উপহার দিচ্ছি। আমি নিজের সবটুকু দিয়ে চেষ্টা করেছি, বাকিটা শ্রোতারা বিবেচনা করবেন। গানটি সকলের ভালো লাগবে এবং শ্রোতা প্রিয়তা পাবে বলে আমি বিশ্বাসকরি , বাংলা গানের জয় হোক।

 

অডিওর পাশাপাশি শিগগিরই গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হবে বলে জানিয়েছেন এ শিল্পী। মিউজিক ভিডিওটি স্টুডিও জয়া’র ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হবে বলে জানা গেছে।

 

উল্লেখ্য, ২০১৭ সালে শুভর কণ্ঠে ‘হৃদয়ের ভাষা’ শিরোনামের সাতটি গান সম্বলিত একক এলবাম প্রকাশ পায় লেজার ভিশনের ব্যানার থেকে। এবং সর্বশেষ শেষ ২০২০ ভালোবাসা দিবসে স্টুডিও জয়া’র ব্যানার থেকে” আমি ভালো নেই” শিরোনামের গানটি শ্রোতা প্রিয়তা লাভ করে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।