• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:২৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

ঈদের দিনেও বন্যাত্বদের পাশে জামালপুরের মানবিক জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক

 

এম.এফ.এ মাকাম ঃ
জামালপুর সদররে নাউভাঙা চরে ও শহর রক্ষা বাঁধসহ বিভিন্ন জায়গায় আশ্রয় নেওয়া বন্যা দূর্গতদের মাঝে ঈদের মিষ্টান্ন ও রান্না করা খাবার বিতরন করলেন জামালপুরের মানবিক জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।
শনিবার (১আগষ্ট) বিকালে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বন্যা দূর্গদের মাঝে সেমাই ,টিনি দুধসহ বিভিন্ন ঈদ সামাগ্রী বিতরন করেন। এছাড়াও সদররে বিভিন্ন জায়গায় দুইশত পরবিাররে মাঝে প্রশাসনের পক্ষ থকেে ঈদ সামগ্রী ও রান্না করা খাবার বিতরন করা হয়। জেলার বন্যা দূর্গতদের প্রতিটি এলাকার আশ্রয় ও বিভিন্ন উঁচু সড়ক-বাঁধে আশ্রয় নেওয়া সকলের মাঝে খাদ্য বিতরন করা হয়ছেে । এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোখলছেুর রহমান, সদর উপজলোর সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা বেগন সহ আরো অনেকে।

এ বিষয়ে জেলা প্রশাসক এনামুল হক জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মতে বানভাসীদের পাশে জেলা প্রশাসন সব সময় কাজ করে যাচ্ছে। জামালপুরের বানভাসী একটি মানুষও যাতে করে না খেয়ে থাকতে হয় তার বিষয়ে সকল ধরনের সহযোগীতা করা হবে। পরে তিনি ঈদের দিনে বানভাসীদের পাশে দাড়াতে সকলের প্রতি আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।