• বুধবার, ১২ জুন ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
গভীর শ্রদ্ধা-ভালোবাসায় চিরবিদায় নিলেন প্রথিতযশা সাংবাদিক কবি কলামিস্ট তালাত মাহমুদ নকলায় শীতার্তদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ নকলা প্রেস ক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ৩ নং উরফা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত ৬ নং পাঠাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নকলা উপজেলা আওয়ামী লীগের সাথে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভা নকলায় পুলিশিং ডে-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী নকলায় উপজেলা আওয়ামী লীগের আহবানে শান্তি শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নকলা উপজেলা আওয়ামী লীগ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে আমরা কাজ করে যাচ্ছি:রেঞ্জ কমান্ডার সাইফুর রহমান

জামালপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিংয়ের সমাবেশ —————— তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান এমপি

ফজলে এলাহী মাকামঃ
তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান এমপি বলেছেন,ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে উঠেছে, ধর্ষকের শাস্তির বিধান মৃত্যুদন্ড করা হয়েছে আর এই মৃত্যুদন্ডের আইন কার্যকর হওয়ায় নারী ধর্ষণ ও নির্যাতনের প্রতিকার সম্ভব হবে । নারী ধর্ষণ, নির্যাতনসহ নারীর প্রতি সব ধরনের সহিংসতা রোধে আইন প্রয়োগের পাশাপাশি সামাজিক প্রতিরোধ গড়ার তোলার আহ্বান জানান তথ্য প্রতিমন্ত্রী।

জামালপুরের সরিষাবাড়ী থানার পুলিশের উদ্যোগে আজ দুপুরে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে বিট পুলিশিং আয়োজিত এক সমাবেশ এই মন্তব্য করেন তথ্য প্রতিমন্ত্রী।
সরিষাবাড়ী উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী অফিসার শিহাবউদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শিবলী সাদিক সমাবেশে বক্তব্য রাখেন।
পুশিল প্রশাসন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিশিষ্ট ব্যক্তিরা সমাবেশে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।